October 12, 2024, 11:23 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

লিফটে কুপ্রস্তাব পেয়েছিলেন রাধিকা

লিফটে কুপ্রস্তাব পেয়েছিলেন রাধিকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ব্যতিক্রমী অভিনয়ের জন্য সিনেমাপ্রেমীরা যে রাধিকা আপ্তেকে পছন্দ করেন, তা বলাই বাহুল্য। যে কোনও চরিত্রেই তিনি শতভাগ সাবলীল। কিন্তু অভিনয়ের জগতে নিজেকে মানিয়ে  নেওয়া মোটেই মসৃণ ছিল না। ‘মি-টু’ মুভমেন্ট নিয়ে কথা বলতে গিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে নিজের অভিজ্ঞতা শেয়ার করেন রাধিকা। রাধিকা জানান, তিনি একটি ছবির শুটিং এ গিয়ে এক সহ-অভিনেতার থেকে অদ্ভুত কুপ্রস্তাব পেয়েছিলেন। সেই অভিনেতার সঙ্গে তেমন আলাপও ছিল না রাধিকার। কিন্তু  হোটেলের লিফটে সেই সহ-অভিনেতা বলেন, মাঝরাতে কোনও রকমের সাহায্য দরকার হলে আমায় বলবেন। আমি এসে আপনার পিঠে মাসাজ করে দেব।  কিন্তু এই প্রস্তাবের পিছনে কোনও অসৎ উদ্দেশ্য ছিল না।

এমনই জানিয়েছেন রাধিকা। তিনি বলেছেন, ছবির সেটের পরিবেশ খুব সহজ ছিল।

আমি পরিচালককে ব্যাপারটা বলেছিলাম। সেই সহ-অভিনেতার সঙ্গে আলাদা ভাবে কথা বলেছিলেন পরিচালক। কিন্তু তার পরে আমি জানতে পারি  যে সে এমন সংস্কৃতির মানুষ, সেখানে ওর পক্ষে বোঝাই সম্ভব ছিল না যে এমন প্রস্তাবে কেউ অস্বস্তিতে পড়তে পারে। পরে ও এমন প্রস্তাবের জন্য আমার কাছে ক্ষমা চায়।

Share Button

     এ জাতীয় আরো খবর